• সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুরে শিক্ষার্থীকে ইভটিজিং করার অপরাধে রিকশা চালক গ্রেফতার

ম‌তিন রহমান, বকশীগঞ্জ( জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থীকে ইভটিজিং করার অপরাধে সোবহান মিয়া (৩৫) নামের রিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার (০৫ এপ্রিল) দুপুরে উপজেলার কামারপট্টি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার সোবহান মিয়া উপজেলার উত্তর কামারপট্টি গ্রামের আব্দুর সাত্তারের ছেলে। তিনি রিকশা চালক বলে জানা গেছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী শিক্ষার্থী সকালে তার বান্ধবীকে নিয়ে কামারপট্টি এলাকাতে এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যাচ্ছিলো। এসময় গ্রেফতার সোবহান মিয়া সেই শিক্ষার্থীকে নানা অশ্লীল কথা বলে উত্যক্ত করে। একপর্যায়ে শিক্ষার্থীর সাথে ধস্তাধস্তি শুরু করে এবং গায়ে হাত দেয়। পরে মেয়েটিকে উদ্ধার করে এবং সোবহানকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে স্থানীয়রা।
বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে। এর আগেও গ্রেফতার ব্যাক্তি নারীদের সাথে এমন আচরণ করতো বলে আমাদের কাছে অভিযোগ এসেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।